সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

উৎসব মুখর পরিবেশে পিলকুনী হিন্দুপাড়ায় শারদীয় দুর্গোৎসব

সংবাদ নারায়ণগঞ্জ:- সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার অষ্টমী পূজা ছিল গতকাল। পিলকুনী হিন্দুপাড়ায় শ্রী শ্রী রাম মন্দিরে দেখা গেছে উৎসব মুখর পরিবেশ।

পূজা উদ্‌যাপন কমিটির সভাপতি শ্রী বীরেন্দ্র চন্দ্র দাস বাবু জানান, সুষ্ঠু ও আনন্দ মুখর পরিবেশে পিলকুনি হিন্দুপাড়ায় শ্রী শ্রী রাম মন্দির শারদীয় দুর্গোৎসব পালন করা হচ্ছে। আমরা বিশেষ করে নজর রাখছি মাছ ব্যতীত কেউ যেন পূজামণ্ডপে প্রবেশ করতে না পারে। কারণ দেশে করোনার প্রভাব এখনো রয়ে গেছে। সেদিকে আমরা বিশেষ নজর দিচ্ছি।

তিনি আরো জানান, শারদীয় উৎসবকে নির্বিঘ্ন করতে থানা-পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। কেউ যেন পূজামণ্ডপে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে বিষয়ে পুলিশ প্রশাসন ও আমরা সর্বক্ষণ মন্ডপ পরিদর্শন করছি।

এদিকে অষ্টমী উপলক্ষে গরিব-দুখীদের মাঝে শাড়ি কাপড় ও প্রসাদ বিতরণ করা হয়েছে। প্রসাদ বিতরণের উপস্থিত ছিলেন, শ্রী চন্দ্র দাস বাবু, শ্রী শান্ত মন্ডল, শ্রী গৌতম মন্ডল, স্বপন সরকার, অরুন মন্ডল, শ্রী গোপাল মন্ডল।

মন্ডপ পরিচালনায় ছিলেন সুমন মন্ডল, শ্রী দয়াল মন্ডল, নিরঞ্জন মন্ডল, স্বপন মন্ডল। আরো উপস্থিত ছিলেন, শ্যামল মিত্র, তুষী, মিষ্টি, দোলা, ঊষা, ইন্দ্রিলা, শ্রী চৈতন্য, হৃদয় বাড়ৈ, মন্টু মন্ডল, অনন্ত মন্ডল, অমরিত মন্ডল, অয়ন মন্ডল, আদিত্য মন্ডল, সীমান্ত মন্ডল।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD